সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১২

মীরসরাইয়ে যাত্রীবাহী বাস খাদে; আহত ৩২


চট্টগ্রাম ব্যুরো :: মীরসরাইয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত হয়েছে কমপক্ষে ৩২ জন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাটের তিতা নিমতল নামক স্থানে শনিবার রাতে এ ঘটনা ঘটে। 
সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে শ্যামলী পরিবহন (যার নং - ঢাকা মেট্রো-ব-১৪-১১২৫) যাত্রীবাহী বাসটি রংপুরের উদ্দেশ্যে রাতে নগরীর একে খান রোড় থেকে রওনা হয়। গতকাল ১১টায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরান রোড় মীরসরাইয়ের বারইয়ারহাট তিতা নিমতল ব্রিজ নামক স্থানে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ৩২জন আহত হয়েছে। আহত যাদের নাম পাওয়া গেছে তারা হলেন মোঃ হোসেন, বাদল, নুরনবী, নাঈম, হারুন, হৃদয়, আহসান, সাদ্দাম হোসেন, রনি। আহতরা বিভিন্ন জেলার অধিবাসী। আহতদের মীরসরাইয়ের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১০জনের অবস্থা আশঙ্কা জনক। 
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন মোঃ রাহাত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত বাসটিকে খাদ থেকে তোলা হয়েছে। গুরুতর আহত ৩জনকে সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি আরো বলেন, দুর্ঘটনার পর থেকে চালক গা ঢাকা দিয়েছে। উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।  

Ruby