সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১২

ভুল তথ্য প্রচার করছে মিডিয়া-আমিশা

বিনোদন ডেস্ক :: বলিউডি অভিনেত্রী আমিশা প্যাটেল অভিযোগ করেছেন সঞ্জয় দত্ত ও তার স্ত্রী মান্যতা দত্তের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে ভুল তথ্য প্রচার করছে মিডিয়া। বিষয়টির জোর প্রতিবাদ করেছেন আমিশা। সঞ্জয় আসলে তার বড় ভাইয়ের মতো এবং তাদের সঙ্গে তার সম্পর্ক অনেক ভাল বলেই দাবি করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি গুজব শোনা যাচ্ছে, সঞ্জয় ও মান্যতার সঙ্গে আমিশার সম্পর্ক ভাল যাচ্ছে না। কিছুদিন আগে সঞ্জয় বলিউডি পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে রোহিত ধাওয়ানের বিয়ের অনুষ্ঠানে আমিশার নাচ ও পোশাকের বিষয়ে বলেছিলেন, ‘এ ধরনের পোষাক পরা তার উচিত হয়নি’। সঞ্জয়ের এই মন্তব্যের সূত্র ধরে তাদের সম্পর্কে ফাটল ধরেছে- এমন গুজবের উত্তরে আমিশা জানান, ‘আমার সঙ্গে সঞ্জয় এবং মান্যতার সম্পর্ক অনেক গভীর। এটা কেউ সামান্য পোশাকের ওছিলায় ভাঙতে পারবে না’। সঞ্জয় তার সম্পর্কে এমন কথা বলার অধিকার রাখে কিনা, এ বিষয়ে তিনি বলেছেন, ‘আমি সঞ্জয়ের মতো যত্নবান ও উপকারী মানুষের সঙ্গে পরিচিত হতে পেরে ভাগ্যবতী। তিনি কখনই আমার সঙ্গে খারাপ ব্যবহার করেননি। আমার কাছের মানুষদের মধ্যে তিনিও একজন, যারা চায় আমি অভিনয় না করি। তার ধারণা বলিউড আমার মতো নরম মেয়েদের জায়গা নয়, যেমনটা চান তার নিজের মেয়ের ক্ষেত্রেও’।
Ruby