শুক্রবার, ৯ মার্চ, ২০১২

নাটোরে আন্তঃনগর ট্রেনের সাথে নছিমনের সংর্ঘষে একই পরিবারের ৬ জন নিহত

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: নাটোরে আন্তঃনগর ট্রেন একতা এক্সপ্রেসের সাথে নছিমনের  সংঘর্ষে একই পরিবারের ছয় জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে বামনগ্রাম রেল ক্রসিংয়ে এ  দূর্ঘটনা ঘটে।
    প্রত্যক্ষদর্শিরা জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী  আন্তঃনগর ট্রেন একতা এক্সপ্রেস বিকেল চারটার দিকে নাটোর রেল স্টেশন অতিক্রম করে  সদর উপজেলার বামনগ্রাম এলাকা দিয়ে যাচ্ছিল। এসময় খাজুরা অভিমুখী একটি নছিমন রেললাইন ক্রস করার সময়  ট্রেনটির সাথে সজোরে ধাক্কা খায়। সংঘর্ষে ঘটনাস্থলেই নছিমনের যাত্রী একই পরিবারের ছয়জনের মধ্যে পাঁচজন নিহত হন।  গুরুতর আহত নছিমনের চালক আরশেদ আলী এবং এক মহিলা যাত্রীকে নাটোর সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ওই পরিবারের শেষ মহিলা যাত্রীকেও মৃত ঘোষনা করেন।
নিহতরা হলেন খাজুরা গ্রামের সুলতান(৫০), সুলতানের মা সুরজান(৬৫),বোন কুলসুম(২২), ভাতিজা সজীব(৭), ভাতিজী লাবনী(১ বছর ৬ মাস) এবং সাইদুরের(সুলতানের ভাই) স্ত্রী লাভলী বিবি(৩৫)।  একই পরিবারের ছয়জন নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায় নেমে আসে। তারা বিয়ের জন্য বামনগ্রামে মেয়ে দেখে খাজুরা গ্রামের বাড়ি ফিরছিলেন।
Ruby