রবিবার, ২৯ এপ্রিল, ২০১২

সিংড়ায় দুই হেরোইন সেবির কারাদন্ড

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: নাটোরের সিংড়ায় রোববার দুপুরে সজল ও মিলন নামে দুই হেরোইন সেবিকে ৬মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন,সিংড়া পৌর এলাকার সরকার পাড়া মহল্লার আবদুল আজিজ তালুকদারের ছেলে সজল ও আবদূল জলিলের ছেলে মিলন।

সিংড়া উপজেলা ভৃমি কর্মকর্তা রেজাউল বারী এই রায় প্রদান করেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এই ফয়জুর রহমান জানান,রোববার দুপুরে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় হেরোইন সেবনের সময় হাতেনাতে আটক করে পুলিশ। বেলা দুইটার দিকে সজল ও মিলনকে ভ্র্যামান আদালতে নেয়া হয়। পরে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট রেজাউল বারী দু’জনকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সিংড়ায় চাপাতি সহ একজন আটক

আকতার হোসেন অপূর্ব ,নাটোর প্রতিনিধি ::
নাটোরের সিংড়ায় রোববার গাঁজা-হেরোইন ও চাপাতিসহ সুইট (২৫) নামে এক মোটর সাইকেল চালককে আটক করেছে পুলিশ। আটককৃত সুইট নাটোর সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আহ্সান হাবিব বাবুর ছেলে। সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সৈকত হাসান জানান,দুপুর সোয়া ১টায় গোপন সংবাদের ভিক্তিতে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে কয়েক পুড়িয়া গাঁজা-হেরোইন ও একটি চাপাতিসহ সজলকে আটক করা হয়।

পুলিশের ধারণা হরতালে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে বাসস্ট্যান্ড এলাকায় ঘোরাফেরা করছিলেন তিনি। আটককৃত সজল নিজেকে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম সজলের ভাতিজা বলে দাবী করেছেন। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম ফয়জুর রহমান জানান,এঘটনায় সিংড়া থানায় মামলা করা হয়েছে।

 
Ruby