শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১২

সিংড়ায় যোবায়ের স্মৃতি ব্যাট মিন্টন ফাইনাল অনুষ্ঠিত

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: নাটোরের সিংড়ায় শুক্রবার সন্ধ্যায় মরহুম যোবায়ের স্মৃতি ব্যাট মিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফইনাল খেলায় যে দুইটি দল প্রতিদ্বন্দ্বিতা করে যোবায়ের স্মৃতি স্পোটিং ক্লাব ও নতুন তারুন্য নাটোর। ১নং কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মীর শফিকুল ইসলাম জুইসের সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর সাবেক ও বিশিষ্ট ঠিকাদার পরিচালক সামসুল হক।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম খোকন,পৌর যুব দলের আহবায়ক রুহুল আমিন,চলনবিল সাংবাদিক পরিষদের সাধারন সম্পাদক ও যায়যায়দিনের সাংবাদিক আকতার হোসেন অপূর্ব, অর্নিবান সাহিত্য সংস্কৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক করতোয়া সাংবাদিক এসএম রাাজু আহমেদ,সিংড়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও ভোরের ডাকের সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।
যোবায়ের স্মৃতি স্পোটিং ক্লাবের সভাপতি ও টুর্নামেন্টের আহবায়ক হাবিবুর রহমান আল আমিন জানান,১৬টি দল টুর্নামেন্টে অংশ গ্রহন করে।
পরে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়। বিজয়ী ট্রফি গ্রহন করে আল আমিন ও সাহেদ। যোবায়ের স্মৃতি স্পোটিং ক্লাবের আয়োজনে ফাইনাল খেলাটি পরিচালনা করেন,আমির হামজা।
Ruby