রবিবার, ২৯ এপ্রিল, ২০১২

চট্টগ্রামে বুধবার থেকে চারদিনব্যাপী প্রান্তিক রিয়েল এস্টেট ফেয়ার শুরু ৬০টি স্টলে প্রায় অর্ধশত রিয়েল এস্টেট কোম্পানি অংশ নিচ্ছে

জীবন কৃষ্ণদেবনাথ, চট্টগ্রাম ব্যুরো :: চট্টগ্রাম নগরে পঞ্চমবারের মত চারদিনব্যাপী শুরু হচ্ছে  ‘প্রান্তিক রিয়েল এস্টেট ফেয়ার-২০১২’। বসবাসে চাই সবুজ পৃথিবী’ স্লোগান নিয়ে আগামী আগামী বুধবার (২ মে)  থেকে নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শুরু হচ্ছে। চলবে হচ্ছে চার দিনব্যাপী । চলবে ৫ মে পর্যন্ত। গতকাল রোববার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের আব্দুল খালেক মিলনায়তনে প্রান্তিক কমিউনিকেশনের প্রধান নির্বাহী মেহেদী হাসান এক সংবাদ সম্মেলনে  এসব তথ্য জানান।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ২ মে বিকেল পাঁচটায় বন্দরনগরী চট্টগ্রামের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রান্তিক কমিউনিকেশন আয়োজিত এই আবাসন মেলার উদ্বোধন করবেন সিটি মেয়র এম মনজুর আলম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক। ৫ মে সন্ধ্যা সাড়ে সাতটায় সমাপনী দিনে বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধান অতিথি এবং বিশেষ অতিথি থাকবেন সিডিএর চেয়ারম্যান আবদুচ ছালাম।

তিনি বলেন, নিবেদিত উদ্যোক্তা ও দক্ষ পেশাদার ব্যক্তিদের নিয়ে গঠিত প্রান্তিক কমিউনিকেশন একটি সৃজনশীল সংস্থা। যা ব্যাংক, অর্থনৈতিক প্রতিষ্ঠান, অটোমোবাইলস, গৃহনির্মাণ শিল্পের প্রতিষ্ঠানের সেবামূলক তৎপরতা, প্রচারণা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এই ধারাবাহিকতায় এবারও পঞ্চম বারের মতো চট্টগ্রামে চার দিন ব্যাপী রিয়েল এস্টেট ফেয়ার-২০১২ আয়োজন করছে।

এবারের আবাসন মেলায় বর্ণিল আয়োজন করা হয়েছে উল্লেখ করে সম্মেলনে বলা হয়, মেলায় শিশু-কিশোরদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা ও মহিলাদের জন্য চারদিন ব্যাপী ফ্রি লিজান মেহেদী এবং ফেসিয়াল উৎসবের ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও থাকছে ক্রেতা-দর্শনার্থীদের জন্য র্যাফেল ড্র।’ চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্যে ৩০ এপ্রিলের  মধ্যে ০১৭১২০৭৭৯৪৬ এবং ০১৭১২৬৫৮৫৪৩ নম্বরে ফোন করে রেজিস্ট্রেশন করারর কথা উল্লেখ করা হয়।

জানা গেছে, এবারের মেলায় মোট ৬০টি স্টলে প্রায় অর্ধশত রিয়েল এস্টেট কোম্পানি অংশ নেবে। ক্রেতা-দর্শনার্থীদের সুবিধার্থে নিজস্ব তথ্য, বিজ্ঞাপন প্রচার কেন্দ্র এবং নিরাপত্তা নিয়ন্ত্রণ কক্ষের ব্যবস্থাও করা হয়েছে। মেলা চলাকালীন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। এ আবাসন মেলায় ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে বসুধা বিল্ডার্স।

 
Ruby