বুধবার, ২৯ ফেব্রুয়ারী, ২০১২

সমাপণী পরীক্ষায় বাঘা মডেল প্রাথমিক বিদ্যালয় ফলাফলে উপজেলায় শীর্ষে

আমানুল হক আমান, নিজস্ব প্রতিবেদক :: প্রাথমিক সমাপণী পরীক্ষায় এবছর রাজশাহীর বাঘা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় উপজেলায় ফলাফলে শীর্ষস্থান অর্জন করেছে। ১৩ জন বৃত্তিসহ শতভাগ পাশ করেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনজারুল ইসলাম জানান, এবছর প্রাথমিক সমাপণী পরীক্ষায় এ বিদ্যালয় থেকে ৬৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে ট্যালেন্টপুলে ৯ জন এবং সাধারণ গ্রেডে ৪ জন বৃত্তি পেয়ে উপজেলায় শীর্ষস্থান অর্জন করে। এ ছাড়াও  প্রাথমিক সমাপণী পরীক্ষায় এপ্লাস ১৫ জন, এ গ্রেড ১৭  জন, এ মাইনাস ৪ জন, বি গ্রেড ৬ জন, সি গ্রেড ২২ জন ও ডি গ্রেড ২ জন পেয়ে পাশ করেছে।
ওই বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্তরা হলো-ইমন, হাসিনুর, আবু ইউসুফ, মাহামুদ, আব্দুল্লা, শুভ, অনিকা, দিপা, নূপুর, সর্মি, আনজিরা, সুমাইয়া ও র‌্যামি। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ইমন ও শুভ’র বলে, আমাদের বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক— আন্তরিকতার সাথে পাঠদান দিয়েছে এবং শিক্ষকদের অনুপ্রেরনায় ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছি। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুজ্জামান বলেন, বাঘা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় বরাবর ভাল ফলাফল করে। গত বছরেও প্রথম হয়েছিল। ফলাফলের জন্য তিনি ওই বিদ্যালয়ের সকল শিক্ষককে ধন্যবাদ জানান।
Ruby