বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১২

গোপালগঞ্জে পৃথকস্থানে অভিযান চালিয়ে স্বর্নালঙ্কার ও বিপুল পরিমান বৈদেশিক মুদ্রাসহ এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ


বাদল সাহা, গোপালগঞ্জ থেকে :: গোপালগঞ্জে পৃথকস্থানে অভিযান চালিয়ে ডাকাতি হওয়া স্বর্নালঙ্কার ও বিপুল পরিমান বৈদেশিক মুদ্রাসহ এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোর রাতে ও বুধবার সন্ধ্যায় মুকসুদুপুর ও সদর উপজেলার পাইককান্দিতে এ অভিযান চালায় পুলিশ।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) ফেরদাউস হোসেন জানান, আজ বৃহস্পতিবার ভোর রাতে মুকসুদপুর থানার একদল পুলিশ পার্শ্ববর্তী জেলা মারদারীপুরের রাজৈর থানার টেকেরহাট ষ্ট্যান্ডে অভিযান চালিয়ে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য রফিকুল ইলাম রফিক (৩০) নামের এক ডাকাতকে গ্রেপ্তার করে। ডাকাত রফিকের বিরুদ্ধে ফরিদপুর, মাদারীপুর ও গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় প্রায় এক ডজন ডাকাতির মামলা রয়েছে। আজ বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হবে।
অপরদিকে, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) মোঃ বোরহান উদ্দিন ও ঢাকা উত্তরা থানার উপ-পরিদর্শক হাফিজ উদ্দিন জানান, গত ১৪ ফেব্র“য়ারী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেনর ঢাকার উত্তরা এলাকার বাড়ীতে ডাকাতি হয়। এসময় ডাকাতেরা ওই বাড়ি থেকে ১শত ভরি স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা ডাকাতি করে পালিয়ে যায। পরে গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিম ফাঁড়ি ও উত্তরা থানার একদল পুলিশ বুধবার সদর উপজেলার পাইককান্দি গ্রামের আবু বক্কর ওরফে ফন্টু সিকাদারের বাসায় অভিযান চালায়। এসময় ওই বাড়ী থেকে ডাকাতি হওয়া ২১ ভরি স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমান মার্কিন ডলারসহ চীন, ভারত, সৌদি ও দুবাইয়ের মুদ্রা উদ্ধার করে পুলিশ।তবে এ ঘটনায় কাইকে আটক করা যায়নি। 
Ruby