রবিবার, ৪ মার্চ, ২০১২

নাটোরে ২০ লাখ টাকার হেরোইনসহ যুবক আটক

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: নাটোরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস মোড়ে প্রায় ২০ লাখ টাকার হেরোইনসহ গোয়েন্দা পুলিশ কাজী জাফর আহম্মেদ (২৩) নামে এক যুবককে আটক করেছে। নাটোর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হিফজুর আলম মুন্সি জানান, শনিবার বেলা তিনটার  দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস মোড়ে যানবাহন তল্লাশির সময় রাজশাহী থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রী কাজী জাফর আহম্মেদের প্যান্টের পকেট থেকে পলিথিনে মোড়ানো ২০ গ্রাম হেরোইন পাওয়া যায়। উদ্ধার করা হেরোইনের আনুমানিক মূল্যমান প্রায় ২০ লাখ টাকা। আটক কাজী জাফর আহম্মেদ রাজশাহী জেলার গোদাগাড়ি থানার রামনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে।
    এ ব্যাপারে নাটোর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হিফজুর আলম মুন্সি বাদি হয়ে কাজী জাফর আহম্মেদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে নাটোর সদর থানায় মামলা করেছেন।
নাটোরে বিনামূল্যে রক্তের গ্র“পিং

আকতার হোসেন অপূর্ব নাটোর প্রতিনিধি
নাটোরে স্বেচ্ছাসেবী সংগঠন উৎসর্গের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্র“পিং করা হয়েছে। কলেজের প্রায় আড়াইশ’ ছাত্র-ছাত্রী বিনামূল্যে তাদের রক্তের গ্র“পিং করিয়ে নেয়। শনিবার সকালে নবাব সিরাজ উদ দৌলা সরকারী কলেজ চত্বরে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজের সহযোগী অধ্যাপক আশীষ কুমার সান্যাল ও বিশেষ অতিথি অধ্যাপক তৌফিক আহমেদ ও অধ্যাপক খসরু আহমেদ। এছাড়াও উৎসর্গের সভাপতি জুলহাস নবীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম শুভ, কলেজ শাখার সভাপতি জাহাঙ্গীর আলম এবং সম্পাদক রেজাউল করিম রেজা। এই স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠার তিন বছরে বিভিন্ন এলাকায় ক্যাম্প করে বিনা খরচে প্রায় চার হাজার ব্যক্তির রক্তের গ্র“পিং করে দিয়েছে। এছাড়াও বিভিন্ন সময় এক হাজারেরও বেশী মুমূর্ষ রুগীকে বিনামূল্যে রক্ত দান করেছে।     
Ruby