রবিবার, ১ এপ্রিল, ২০১২

বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে -মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী

জ্যোতি, গাবতলী ও সোনাতলা (বগুড়া) প্রতিনিধি :: পাট ও বস্ত্র মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেছেন,এ দেশের মানুষ বাংলাদেশ আওয়ামীলীগকে ভালোবাসে বলেই ২০০৮ সালের নির্বাচনে হিমালয় পর্বতের মতো আমাদের কে ভোট দিয়ে রাষ্ট্র পরিচালনার দ্বায়িত্ব দিয়েছে। যারা বিগত দিনে এ দেশের মানুষকে ধোকা দিয়ে বোকা বানিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় গিয়েছিল তারা দেশের  উন্নয়ন না করে নিজেদের ভাগ্যের উন্নয়নে ব্যস্ত ছিল বলেই এ দেশের মানুষ তাদেরকে বেলট বিপ্লবের মাধ্যমে তাদেরকে প্রত্যাখান করেছে। বিএনপি জামাত বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে ঈষান্বিত হয়ে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারা বুঝতে পেরেছে এ দেশের মানুষ আবার ও তাদের প্রত্যখান করবে তাই তারা ভোট কারচুপির মাধ্যমে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। 
তিনি  গতকাল শনিবার বগুড়া সোনাতলা উপজেলার এনায়েত আলী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেন। মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এদেশের মাটি ও মানুষের দল। তাই এদেশের মানুষ বারবার আওয়ামীলীগকে রাষ্ট্রী ক্ষমতায় বসায়। আওয়ামীলীগের রাজনীতি উন্নয়ন ও উৎপাদনের রাজনীতি। আওয়ামীলীগের জন্ম ক্যান্টনমেন্টে নয় এদেশের মাটি ও মানুষের মাঝে। যখনি আওয়ামীলীগ ক্ষমতায় আসে কৃষক তখন তাদের উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য পায়। হাতের নাগালের মধ্যে পায় রাসানিক সার। বিশেষ অথিথির বক্তব্যে  আব্দুল মান্নান এমপি বলেন, বর্তমান সরকারের ৩ বছরের শাসন আমলে সোনাতলা-সারিয়াকান্দিতে যে উন্নয়ন হয়েছে তা বিগত বিএনপি সরকারের ৫ বছরের শাসনামলে হয়নি। বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী বলেই ১১৭ কোটি টাকা ব্যয়ে নদী শাসন ও ৩৯ কোটি ব্যয়ে মোকামতলা থেকে সোনাতলা হয়ে সারিয়াকান্দীর উপর দিয়ে যমুনা সেতু পর্যন্ত ২য় বাইপাস সড়কের কাজ হাতে নিয়েছে।  আব্দুল মান্নান আরও বলেন, এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে যোগ্যতার মাপকাঠি বিবেচনা করে সিদ্ধান্ত নিতে হবে। তাহলেই উন্নয়নের সাথে সম্পৃক্ততা থাকা সম্ভব। এলাকার উন্নয়নে প্রতীক নয় যোগ্য ব্যক্তিকে বিবেচনা করতে হবে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আনোয়ার বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, জাতীয় জাদুঘরের সাবেক মহা-পরিচালক কবি ড. এনামুল হক, সংসদ পতœী শাহাদারা মান্নান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম শ্যাম্পু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত পিপি এ্যাড জাকির হোসেন নবাব, বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান আলী খন্দকার, শামছুল হক মাস্টার, অধ্যক্ষ আব্দুল মালেক, রোস্তম আলী মন্ডল, মজিবর রহমান, আনারুল ইসলাম টিপু, হামিদুল হক, শাহাদৎ জামান রুবেল, নবীন আনোয়ার কমরেট, ইব্রাহীম হোসেন দুলু, শাহ নেওয়াজ তালুকদার বাবু প্রমুখ।
Ruby