শনিবার, ১০ ডিসেম্বর, ২০১১

নগরীতে দেশ আমার’র উদ্যোগে কবিতা পাঠের আসর আজ

বাঘা নিউজ ডটকম, ১০ ডিসেম্বর : রাজশাহীতে দেশ টেলিভিশনের দর্শক ফোরাম ‘দেশ আমার’ মুক্তিযুদ্ধে কিজয়ের ৪০ বছর পূর্তিতে কবিতা পাঠের আসরের আয়োজন করেছে। আজ শুক্রবার বিকাল তিনটায় মহানগরীর বড়কুঠি-সংলগ্ন পদ্মাপাড়ে এ কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশ আমার প্রধান উপদেষ্টা ও রাজশাহী সিটি মেয়র পত্নী সমাজসেবী শাহীন আকতার রেনী। দেশ আমার সভাপতি কবি আরিফুল হক কুমার, সাধারণ সম্পাদক সাইদুর রহমান ছাড়াও অন্যান্য সদস্য উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানে কবিতাপিপাসুদের উদ্দেশ্যে কবিতা পাঠ করবেন রাজশাহী লেখক পরিষদের সভাপতি অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, মোহাম্মদ কামাল, সালীম সাবরিন, মালেক মেহমুদ, শামীম হোসেনসহ রাজশাহীর বিশিষ্ট কবিরা । অনুষ্ঠানে যথাসময়ে নগরীর কবিতাপ্রেমীদের উপস্থিত হওয়ার জন্য দেশ আমার’র পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।
Ruby