সোমবার, ৫ ডিসেম্বর, ২০১১

এবার মুক্তি নয়, আয়েশা সালমা

বাঘা নিউজ ডটকম: বিনোদন ডেস্ক ৫ ডিসেম্বর : বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী ও ‘রঙের মানুষ’ ধারাবাহিক নাটক খ্যাত অভিনেত্রী এবং চলচ্চিত্র পরিচালক হাছিবুল ইসলাম মিজানের আবিষ্কার আয়েশা সালমা মুক্তি তার অভিনীত দ্বিতীয় ছবিতে কাজ শুরু করার আগেই নামের শেষ থেকে ‘মুক্তি’ শব্দটি ফেলে দিয়েছেন। কারণ এই নামে আরও একজন নায়িকা রয়েছেন যিনি বিখ্যাত অভিনেত্রী আনোয়ারার কন্যা। অতএব প্রথম ছবি ‘তুমি আছো হৃদয়ে’র অনেকদিন পর আয়েশা সালমা নাম নিয়ে মুক্তি সিনেমার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘তোমার আমার প্রেমের বন্ধন’ ছবিতে। আবদুল মাছুদ কাওসার প্রযোজিত এই ছবিতে আয়েশা সালমা অভিনয় করছেন শাকিব খান, সাহারা, সাহিদ চৌধুরী, মিশা সওদাগরসহ নামিদামী তারকাদের সঙ্গে। আজ থেকে এফডিসিতে শুরু হয়েছে এই ছবির শুটিং। এখন থেকে আয়েশা সালমা নামেই চলচ্চিত্রে পরিচিত হবেন সবার পরিচিত মুক্তি। এ প্রসঙ্গে আয়েশা সালমা বলেন, মুক্তি নামে যেহেতু একজন নায়িকা রয়েছেন সেহেতু আমি আমার ছবির প্রযোজক পরিচালকদের যুক্তিকে মেনে নিয়েছি এবং আয়েশা সালমা নামেই পরিচিত হতে চাই। আমার বিশ্বাস নতুন এই নামে আমি চলচ্চিত্রে ভাল করতে পারবো।
Ruby