সোমবার, ২ জানুয়ারী, ২০১২

সেতুর টোল দিতে গিয়ে নাটোরের সিংড়ায় বস্তির উপর ট্রাক উল্টে ২ বোন নিহত, শিশু আহত ২

বাঘা নিউজ ডটকম, আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: সোমবার ভোরে নাটোর-বগুড়া মহাসড়কের নাটোরের সিংড়া টোল সেতুর পশ্চিম পার্শ্বে বস্তির উপর সার বোঝাই একটি ট্রাক উল্টে ২ বোন ফাইমা বেগম (২২) ও লিলি (১৮) নিহত ও দু’শিশু আহত হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, সিংড়া বাজারের সার ব্যবসায়ী জয়দেব কুমার সাহার (বগুড়া ট ১১-০৫৪৭) নম্বরের একটি সার বোঝাই ট্রাক খুলনা থেকে সিংড়া বাজারে আসার সময় সোমবার ভোর ৪টায় গুড় নদীর উপরে অবস্থিত সিংড়া সেতুর টোল আদায়ে সংকেত দিলে চালক ট্রাকটি ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে বস্তির উপর পড়ে এতে ঘটনাস্থলে মালু সরদারের ২মেয়ে নিহত ও নিহত লিলির শিশু কন্যা সীমা (৩) ও ভাই শফিকুল (১০) আহত হয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করা হয়েছে এবং নিহতদের নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে।
ওয়ার্ড কাউন্সিলর সায়েদ আলী সরদার জানান, মালু সরদার একজন ভূমিহীন ভিক্ষুক। দীর্ঘ ৩০বছর ধরে সে সহ প্রায় ২৫টি পরিবার এই টোল সেতুর পার্শ্বে জনাজীর্ণ অবস্থায় বসবাস করে আসছে। সরকারী ভাবে তাদের কোন সহযোগিতা করা হয় না। 
নিহতদের পিতা মালু সরদার অভিযোগ করে বলেন, একাধিক বার সরকারী অফিসে ঘুরে কোন জায়গা পায়নি। তাই এখানে বসবাস করছি।
সিংড়া থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি)ফয়জুর রহমান জানান,লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সিংড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Ruby