রবিবার, ১৮ মার্চ, ২০১২

নিজেকে উজার করে দিতে চান সানি লিওন


undefinedবিনোদন ডেস্ক :: জিসম-২’ ছবির প্রধান নারী চরিত্রে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন সময়ের সবচেয়ে আলোচিত পর্নো তারকা সানি লিওন। ছবিটিতে তাকে উপস্থাপনের ব্যাপারে বিভিন্ন ধরনের পরিকল্পনা করেছেন প্রযোজক মহেশ ভাট। তবে বেশ কয়েকটি যৌন উত্তেজক দৃশ্যে যে সানি লিওন ক্যামেরাবন্দি হবেন সেটা পাকাপাকি হয়েছে। আর এজন্যই ‘জিসম-২’ চলচ্চিত্রটিকে ইতিমধ্যে ১৮ বছর বয়সের ওপরের দর্শকদের ছবি হিসেবে ঘোষণা  দিয়েছেন মহেশ। এদিকে এ ছবিতে পর্নো ছবির মতো নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হতেও দ্বিধা নেই বলে জানিয়েছেন সানি লিওন। বরং এরকম দৃশ্যে এই ছবিতে আরও পূর্ণ মনোযোগ দিয়ে কাজ করতে চান বলেই সম্প্রতি জানিয়েছেন তিনি। এ বিষয়ে সানি লিওন বলেন, বলিউডের ছবিতে কাজ করতে পেরে আমার খুবই ভাল লাগছে। আমাকে এমন সুযোগ দেয়ার জন্য মহেশ ও পূজা ভাটের প্রতি অনেক কৃতজ্ঞ। এ ছবির জন্য আমি সবই করতে পারি। খুব শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াবো। অনেকেই আমাকে জিজ্ঞেস করেছেন এ ছবিতে আমি পর্নো ছবির মতো কোন দৃশ্যে ক্যামেরাবন্দি হবো কিনা! সেটা আসলে মহেশ ভাটই ভাল বলতে পারবেন। তবে নগ্ন কিংবা উত্তেজক দৃশ্যে কাজ করতে আমার তরফ থেকে কোন আপত্তি নেই। বরং আমি আরও সর্বোচ্চ চেষ্টা করবো নিজেকে উজার করে দেয়ার। ছবিটি আমার ক্যারিয়ারে নতুন একটি অধ্যায় রচনা করবে বলেই আমি মনে করি। জানা গেছে সানি লিওনের ইচ্ছে ও আগ্রহকে বেশ ভালভাবেই কাজে লাগাতে যাচ্ছেন মহেশ। ‘জিসম-২’ কে বলিউডের সর্বকালের সবচেয়ে বেশি আবেদনময়ী ছবিতে পরিণত করার জন্য কোন কমতি রাখছেন না তিনি। পাশাপাশি এ ছবির মাধ্যমে বছরের সবচেয়ে আলোচিত তারকায় পরিণত হবেন সানি, এমনটাই বলেছেন খোদ মহেশ। এ বিষয়ে তার ভাষ্য হলো- সানি লিওন বর্তমানে অনেক আলোচিত। তবে ‘জিসম-২’ এর মাধ্যমে সারা বিশ্বেই আলোচিত হবেন সানি। সেরকম করেই ছবিতে তাকে উপস্থাপনের পরিকল্পনা করেছি। পাশাপাশি বলিউডে ছবিটি রেকর্ড স্থাপন করবে, এটা অন্তত জোর গলায় বলতে পারি।
Ruby