রবিবার, ১ এপ্রিল, ২০১২

নওগাঁয় পুত্রের অপরাধে পিতাকে মারপিট করে পুলিশে সোপর্দ

আব্বাস আলী, নওগাঁ সদর প্রতিনিধি :: নওগাঁর ধামইরহাট উপজেলায় পুত্রের অপরাধে পিতাকে বেদম মারপিট করে পুলিশে সোপর্দ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, গত শনিবার সন্ধা সাড়ে ৮টার সময় ফতেপুর নামক স্থনে একটি শ্যালো মেশিন ঘরে নেশা করার অভিযোগে ফতেপুর গ্রামের আব্দুল মান্নানের পুত্র আলম (২৭) ও চকহেলাল দুর্গাপুর গ্রামের গয়েশ উদ্দীনের পুত্র মাহবুব (৩৭) কে আড়ানগর ইউপির চেয়ারম্যানের লোকজন আটক করে। পরে চেয়ারম্যান শাহাজান আলী কমল ঘটনাস্থলে এসে অভিযুক্ত দুজনকে মারপিট করে চেয়ারম্যান নিজে তার থুথু মাটিতে ফেলে সেই থুথু জোর করে তাদের চেটে খেতে বাধ্য করে বলে মাহবুব অভিযোগ করে। পরে আলমের পিতা আব্দুল মান্নান (৫২) কে ডেকে এনে ছেলে নেশা করে এই অভিযোগে চেয়ারম্যান কমল বাঁশের লাঠি দিয়ে বেদম মারপিট করে আহত অবস্থায় পুলিশে সোপর্দ করে।
এ ব্যাপারে পিতা পুত্রসহ তিনজনকে আসামী করে থানায় একটি মাদক মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মাজেদুল সাংবাদিকদের কাছে মারপিটের কথা ¯ী^কার করেন। এদিকে পুলিশের একটি সুত্র জানায়, কমল চেয়ারম্যানের মামলা না নিলেও সমস্যা আছে। পরে পুলিশের বিরুদ্ধেই অপপ্রচার হবে যে, মাদকের মামলা থানায় নেয় না।# 
Ruby