মঙ্গলবার, ১ মে, ২০১২

নাটোরে ঘুমন্ত অবস্থায় মহিলা এসিডদগ্ধ

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: নাটোরের বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুর গ্রামে ঘুমন্ত অবস্থায় শরিফা বেগম (৪৩) নামে এক মহিলা এসিডদগ্ধ হয়েছেন। শরিফা বেগম শ্রীরামপুর গ্রামের রেজাউল করিম কাঁচুর স্ত্রী। রোববার দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার মধ্য রাতে কে বা কারা রেজাউল করিম কাঁচুর শয়ন কক্ষের জানালা দিয়ে এসিড ছুঁড়ে মারে। এতে তার স্ত্রীর দুই পা, হাত ও পেটের কিছু অংশ পুড়ে গেছে। সোমবার সকালে তাকে প্রথমে বড়াইগ্রাম হাসাপাতাল ও পরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেজাউল করিম কাঁচু এ ঘটনার জন্য তার গ্রাম্য প্রতিপক্ষ নাজমুল গ্র“পকে দায়ী করেছেন। নাজমুল হক এ অভিযোগ অস্বীকার করে বলেন, তারা এর আগেও আমাকে ফাঁসানোর জন্য আমার ঘরে অস্ত্র আছে মর্মে র‌্যাবকে মিথ্যা তথ্য দিয়ে পরে স্বাক্ষী-প্রমাণে তারা নিজেরাই ফেঁসে গিয়ে র‌্যাবের হাতে ধরা পড়েছে। এটাও তেমনি ষড়যন্ত্র। আমাকে এবং আমার লোকজনকে ফাঁসানোর জন্য তারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিন আলী বলেন, সকালে আমি ঘটনাটি শুনে সেখানে গিয়েছিলাম। আহত মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোস্তাফিজার রহমান বলেন, রোগীটির হাত-পা ও পেটে দগ্ধ হয়েছে। কিন্তু এটা এসিডে দগ্ধ কিনা তা পরীক্ষা করার ব্যবস্থা এখানে নেই। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নাটোরে রেফার্ড করেছি। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ঘটনার আলামত ও তদন্তে ব্যাপারটি রহস্যজনক বলে মনে হয়েছে।



নাটোরে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত ॥ আহত ৫

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: সোমবার সকাল সাড়ে ৬টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার রাজাপুরে ট্রাকের চাপায় গরু ব্যবসায়ী আরমান আলী (৩৭) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আরমান আলী পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চকনারিকাবাগবাড়ি গ্রামের শমশের আলীর ছেলে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, একটি মিনি ট্রাককে (বগুড়া-ন-১১-০৭৬৬) পিছন থেকে একটি অজ্ঞাত পণ্যবাহী ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের যাত্রী আরমান ঘটনাস্থলেই নিহত হয় এবং পাঁচজন আহত হয়। এব্যাপারে বড়াইগ্রাম থানায় একটি মামলা রুজু করা হয়েছে।



নাটোরে বাসে আগুনের ঘটনায় বিএনপির চার কর্মী গ্রেফতার

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: নাটোরের চকরামপুরে দ্বিতীয় দফা হরতালের প্রথম দিন ভোরে পদ্মা পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিএনপির চার কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। নাটোর থানা পুলিশ গতরাতে এক অভিযানে ষ্টেশন বড়গাছা এলাকার রশিদ সরকারের ছেলে শাহজাহান আলী (২৯), উত্তর পটুয়াপাড়া এলাকার শহীদুল ইসলামের ছেলে বিপ্ল­ব (২৪), দক্ষিণ পটুয়াপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে শাহীন হোসেন ও বলারীপাড়া এলাকার শরীফুল ইসলামের ছেলে সুরুজ আলী (২৮) কে গ্রেফতার করেছে। নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মামুন জানান, রোববার সকালে শহরের চকরামপুরে বাসে অগ্নিসংযোগের ঘটনায় বাসের মালিক জামিলুর রহমান কবীর বাদী হয়ে নাটোর থানায় দায়ের করা মামলায় চার জনকে রোববার রাতে গ্রেফতার করা হয়েছে। এদিকে একই সময় কানাইখালী এলাকায় নাসির উদ্দিন রুবেলের বাড়িতে আগুন দেয়ায় ঘটনায় কাশেম, সুমন, লিটিল, সালামত, খোকন এবং সুজন নামে ছয়জনের বিরুদ্ধে রোববার নাটোর থানায় নাসির উদ্দিন রুবেল বাদী হয়ে মামলা করেছেন। এঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি।


নাটোরের বনপাড়ায় পুলিশ ফাঁড়ির সামনে ট্রাকে আগুন

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: সোমবার বেলা ১টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পুলিশ ফাঁড়ির সামনে থেমে থাকা একটি ট্রাকে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। খবর পেয়ে নাটোর থেকে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বনপাড়া পুলিশ তদন্তের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, কে বা কারা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়।
Ruby