মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১২

রুয়েটে অবসরের বয়স ৫৯ বছর করা হবে

undefinedবাঘা নিউজ ডটকম ডেস্ক :: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অবসর গ্রহণের বয়স সরকারের ঘোষণার সাথে সঙ্গতি রেখে বৃদ্ধির আশ্বাস দিয়েছেন উপাচার্য প্রফেসর ড. সিরাজুল করিম চৌধুরী।

সোমবার সন্ধ্যায় অফিসার্স এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কার্য নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য এই প্রতিশ্র“তি ব্যক্ত করেন। তিনি আরও বলেন, রুয়েটের নতুন জনবল কাঠামো প্রণয়নের কাজ চুড়ান্ত পর্যায়ে রয়েছে এবং বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জোরেশোরে এগিয়ে চলেছে। অভিষেক অনুষ্ঠানে বক্তারা কর্মকর্তাদের সিলেকশন গ্রেড ও আপগ্রেডশন নীতিমালাসহ বিভিন্ন দাবী বাস্তবায়নে উপাচার্যের আশু হস্তক্ষেপ কামনা করে করেন এবং রুয়েটের অব্যাহত উন্নয়নে সক্রিয়ভাবে দায়িত্ব পালনের অঙ্গিকার ব্যক্ত করেন।
অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি ও রেজিষ্ট্রার প্রকৌশলী আবুল বাসারের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মর্ত্তুজা আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. শামীম আকতার, ছাত্র-কল্যাণ পরিচালক ড. শামীমুর রহমান, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রকৌশলী লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসিন আলী প্রমূখ। অনুষ্ঠানে সকল পর্যায়ের কর্মকর্তা ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন
Ruby