মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১২

তানোরে বীজ কোম্পানীর মালিককে মারপিটের অভিযোগ

বাঘা নিউজ ডটকম, আলিফ হোসেন, তানোর (রাজশাহী) প্রতিনিধি ::  রাজশাহীর তানোরে এক বীজ কোম্পানি মালিককে মারপিট করে দুস্কৃতকারীরা প্রায় দু’লাখ টাকা ছিনিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে তানোর-আমনুরা রাস্তার জৌতগোকুল নামক স্থানে। এ ঘটনায় ওই বীজ কোম্পানির মালিক তিনজনকে আসামী করে  তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে প্রকাশ, তানোরের মার্জিনা এগ্রিঃ ইন্ডাষ্ট্রিয়াল সীড কোম্পানীর স্বত্ত্বাধিকারী কৃষিবিদ মামুনূর রশিদ (মামুন) গতকাল মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে দু’লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে তেলোপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন। তানোর-আমনুরা রাস্তার জোতগোকুল নামক স্থানে এ সময় তেলোপাড়া গ্রামের ইসরাফিল তার সহযোগীদের  নিয়ে মামুনের মটরসাইকেলের গতিরোধ করে তাকে মারপিট করে ও তাঁর কাছ দু’লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাঁর চিৎকারে তেলোপাড়া গ্রামের ইমদাদুল ও বরিউলসহ কয়েকজন গ্রামবাসী তাকে উদ্ধারের জন্য এগিয়ে এলে দুস্কৃতকারীরা তাদেরকেও মারপিট করে। এ ঘটনায় ইমদাদুল গুরুত্বর আহত হলে তাকে চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে ইসরাফিল টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ অস্বিকার করে বলেন, মামুনুর রশিদের সঙ্গে তাঁদের কথা কাটাকাটি ও মৃদু হাতাহাতি হয়েছে মাত্র।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, ঘটনাটি শোনা মাত্র পুলিশ তৎক্ষনাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Ruby