বুধবার, ২৫ জানুয়ারী, ২০১২

জয়পুরহাটে বাস খাদে পড়ে মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু : আহত-২৫

undefinedবাঘা নিউজ ডটকম, জয়পুরহাট প্রতিনিধি :: জয়পুরহাটের আক্কেলপুরের পৌর এলকার সোনামুখীর বুনা পাড়া নামক স্থানে বুধবার সকালে একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসের কমপক্ষে ১৫জন যাত্রী আহত হয়েছেন। আহতদের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে নয়টার সময় আক্কেলপুর থেকে বগুড়া যাওয়ার পথে যাত্রীবাহি খলিশ্বর এন্টারপ্রাইজ-১ (নওগাঁ-জ-০৫-০০০৬) বাসটি সোনামুখীর বুনা পাড়া নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী গ্রামের বকুল হোসেনের স্ত্রী মোমেনা(২৮) ও তার মেয়ে মিথিলা(৬) নিহত হয়। এ সময় আহত হয় অন্তত ১৫ যাত্রী। আহতদের মধ্যে ৪জনকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাকীদের জয়পুরহাট আধুনিক হাসপাতাল ও বগুড়া সজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৫জনের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে।
আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জাকির হোসেন জানান, আহতদের ৫জনকে এ হাসপাতালে ভর্তি করা হয়েছিল এদের মধ্যে একজনকে জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে দুর্ঘটনার পরপরই আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এসএম রফিকুন্নবী, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমুদ্দীন নাদিম, পৌর মেয়র আলমগীর চৌধুরী বাদশা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এদিকে দুর্ঘটনার বাসের আহত যাত্রী স্কুল শিক্ষিকা  অভিযোগ করে বলেন, চালক বাস চালানোর সময় মোবাইল ফোনে কথা বলার কারনে নিয়ন্ত্রন হারিয়ে ফেললে এদুর্ঘটনা ঘটে।
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন চালকের অসাবধানতার জন্য দুর্ঘটনা ঘটেছে। তিনি আরো বলেন নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
Ruby