রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১২

সিংড়া ছাত্রলীগ সভাপতির মোবাইলের দোকানে চুরি

মোল্লা মো: এমরান আলী রানা চলনবিল প্রতিনিধি:  নাটোরের সিংড়া থানা ছাত্রলীগ সভাপতির মোবাইলের দোকানে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার রাতে পৌর শহরের হাজ্বী কমপ্লেক্্র মার্কেটে বিসমিল্লাহ ভ্যারাইটি ষ্টোরে এই চুরি হয়। এদিকে চুরির সাথে জরিত থাকার অভিযোগে শাহাজামাল (খোকন) নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।
দোকানের মালিক থানা ছাত্রলীগ সভাপতি রায়হান কবির টিটু জানায়, শুক্রবার রাতে তার দোকানের তালা ভেঙ্গে ২৫টি মোবাইল সেট ও ২২টি মেমোরি কার্ড চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য সত্তর হাজার টাকা। আর ঐরাতে খোকনকে দোকানের আশে পাশে ঘুরাফেরা করতে দেখা গেছে এবং সে রাত ১টার দিকে আমার মোবাইলে ফোনও করেছে। সে ছাত্রলীগের কেউ না বরং একজন নিশাখর। আর তার বিরুদ্ধে ইতোপূর্বেও চুরির অভিযোগ পাওয়া গেছে।
অভিযুক্ত খোকন নিজেকে থানা ছাত্রলীগের একজন সদস্য ও সক্রিয় কর্মী দাবী করে বলেন, আমি কোন ভাবেই চুরির সাথে সম্পৃক্ত নই। আমাকে ফাসানো হয়েছে।
সিংড়া থানার (দায়িত্বপ্রাপ্ত) এস আই মুন্তেজার রহমান দোকান চুরির সত্যতা স্বীকার করে বলেন, চুরির সাথে জরিত থাকার সন্দেহে তাকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। তবে এবিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।
Ruby