মঙ্গলবার, ২০ মার্চ, ২০১২

মৌসুমী বেকায়দায়

বিনোদন প্রতিবেদক :: নায়ক সংকটের মুখে পড়ে অনেকটা বেকায়দায় পড়ে গেছেন চিত্রনায়িকা মৌসুমী। এ কারণে কমে গেছে তার অভিনীত ছবির সংখ্যা। মৌসুমীর বিপরীতে অভিনয়ের জন্য মানানসই নায়ক ঢালিউডে তেমন কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মৌসুমী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিতে নায়ক ফেরদৌসের বিপরীতে তাকে দেখা গেছে। বাণিজ্যিক চলচ্চিত্রের প্রতি উদাসীনতার কারণে ফেরদৌসের চাহিদা এখন নির্মাতাদের কাছে নেই বললেই চলে। এখন অস্তিত্ব টিকিয়ে রাখার প্রয়োজনে ডিপজলের সঙ্গে ছবি করতে হচ্ছে তাকে। তাই বলে মৌসুমীর কাছে চলচ্চিত্রের প্রস্তাব যে আসছে না, তা নয়। যেসব প্রস্তাব আসছে তাতে সাড়া দেয়া তার পক্ষে সম্ভব হচ্ছে না। মৌসুমীর বলেন, অনেক বয়স পর্যন্ত আমি নায়িকা হিসেবে অভিনয় করতে দেখেছি। আমার মনে হয়, এখনো আমি এতোটা বুড়িয়ে যাইনি যে, মায়ের চরিত্রে আমাকে অভিনয় করতে হবে। খুব বেশি হলে নায়কের ভাইয়ের স্ত্রী, অর্থাৎ ভাবী চরিত্রে অভিনয় করা যেতে পারে। মা-খালা-চাচির ভূমিকায় আমি অভিনয় করতে মোটেও রাজি নই। (সূত্র- ভোরের কাগজ)
Ruby