বুধবার, ৪ এপ্রিল, ২০১২

সিংড়ায় দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় গৃহবধুর শরীরে সিগারেটের আগুন দিয়ে ছ্যাকা দিয়েছে পাষন্ড স্বামী

আকতার হোসেন অপূর্ব, নাটোর প্রতিনিধি :: দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় নাটোরের সিংড়ায় শাবানা (২৮) নামের এক গৃহবধুর শরীরে সিগারেটের আগুনে ছ্যাকা দিয়েছে পাষন্ড স্বামী। মঙ্গলবার রাতে স্বামী আব্দুল গাফফারের বাড়িতে এই নির্যাতন চালানো হয়। নির্যাতিত শাবানাকে আহত অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিংড়া হাসপতালে নির্যাতিত শাবানা বলেন, আট বছর আগে নন্দীগ্রাম উপজেলার দাস গ্রামের ইয়াজউদ্দিনের ছেলে অটো চালক গাফফার এর সাথে তার বিয়ে হয়। সে সময় ৩০হাজার টাকা যৌতুকও দেয় তার পিতা সামছুর রহমান। কিন্তু পাষন্ড স্বামী আব্দুল গাফফার দ্বিতীয় বিয়ে করার জন্য অনুমতি চেয়ে দীর্ঘ দিন ধরে তাকে চাপ সৃষ্টি করে আসছে। কিন্তু শাবানা তাকে দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ার কারনে বিভিন্ন সময় তাকে মারপিট করা হয়। সোমবার রাতে একই ইস্যুতে স্বামী গাফফার দ্বিতীয় বিয়ের জন্য শাবানাকে অনুমতি দিতে বললে অস্বকৃতি জানায় শাবানা। এক পর্যায়ে গাফফার ক্ষিপ্ত হয়ে শাবানাকে বেড়ক মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের আগুন দিয়ে শাবানার শরীরে ছ্যাকা দেয়া হয়। এতে শাবানা অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে মঙ্গলবার সকালে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহিন উদ্দিন জানান, সিগারেটের আগুন দিয়ে শাবানার দুই হাত, মুখসহ শরীরের বিভিন্ন স্থানে ছ্যাকা দেয়ার কারনে ফোসকা পড়ে  ক্ষতের সৃষ্টি হয়েছে।

এবিষয়ে পাষন্ড স্বামী আব্দুল গাফফারের সেল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ফোন বন্ধ পায়া যায়।

এ ব্যপারে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়জুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নির্যাতনের ঘটনায় থানায় কোন মামলা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#


Ruby