রবিবার, ২৯ এপ্রিল, ২০১২

চট্টগ্রামে উল্টে গেল চলন্ত রেঞ্জার : আহত ১৫ যাত্রী

চট্টগ্রাম ব্যুরো :: চট্টগ্রাম নগরে একটি চলন্ত রেঞ্জার উল্টে প্রায় ১৫ যাত্রী আহত হয়েছে। গতকাল রোববার সকাল পৌনে ১০টার দিকে টাইগারপাস মূল সড়কে এ ঘটনা ঘটে। রেঞ্জারটি (চট্টমেট্রো-ছ-১১-০৯৯০) টাইগারপাস এলাকায়আসলে নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পতিত হয়। আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রয়েছেন প্রদীপ নাথ (৩৩), মোহাম্মদ দাউদ (২০), মো. সবুজ (২০), মো. ফিরোজ (২৫), আলী রাব্বি (২৮), মো. হাসান (১৭), নুরুল হুদা (৫৮), বসুমিত্র ভিক্ষু (৬০), শাহ আলম (২৯), সাজ্জাদ (১৮), শহীদ আলম (২২), নুরুল হক (৬৫), সরোজ কুমার হাজারী (৬১) ও মো. শফিক (২৫)।



চমেক সূত্রে জানা গেছে,  আহত যাত্রীদের মধ্যে চারজনকে ২৬ নম্বর ওয়ার্ডে এবং বাকিদের নিচতলার ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদিকে চালক ও সহযোগী কেউকে আটক করা সম্ভব হয়নি বলে জানালেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম।



চট্টগ্রামে আগুনে কেড়ে নিল ৫টি বাড়ি



চট্টগ্রাম ব্যুরো:  চট্টগ্রাম নগরে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি বাড়ি ভস্মীভূত হয়েছে। গতকাল রোববার গভীর রাতে বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুন লেগে বাড়িগুলোর ১৩টি সম্পূর্ন পুড়ে গেছে। আগুন নেভানোর সময় মো. মোজাম্মেল হক (নং- ৭৪৭৯) নামে এক ফায়ারম্যানের  ডান হাতে গুরুতর আঘাত পেয়েছেন। এতে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে,  বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল এলাকার উজির শাহ লেনে বৈদ্যুতিক গোলযোগ থেকে রাত দেড়টায় অগ্নিকান্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চন্দনপুরা ইউনিটের ২টি গাড়ি ঘটনাস্থলে পাঠানো হয়। ফায়ার কর্মীরা রাত ২টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম এতে  পাঁচজন মালিকের বিভিন্ন পরিমাপের ৪টি কাঁচা ও ১টি সেমিপাকা বাড়ির ১৩টি কক্ষে ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ৫ লাখ টাকার সম্পদহানি হলেও  উদ্ধার করা হয়েছে ২০ লাখ টাকার মালামাল।

Ruby