শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১১

পুঠিয়ায় এক যুবকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

বাঘা নিউজ ডটকম, বিজয় ঘোষ, ২৪ ডিসেম্বর : রাজশাহীর পুঠিয়ার তারাপুরে এক যুবকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। ঘটনা স্থলে গিয়ে জানা গেছে, উপজেলার তারাপুর গ্রামের মুত দানেসের ছেলে নুরুল ইসলাম (৩০) কে  গতকাল বুধবার রাতে তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে রাজশাহী-ঢাকা মহাসড়কে দক্ষিন আমবাগানের র্পাশ্বে একটি নালার ভিতরে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। সকালে এলাকাবাসী তার লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
নিহতের বড়ভাই সামাদ জানায়, প্রতিদিনের মত সে তারাপুর বাজারে যায় রাত্রি ৯টায় বাড়ী ফিরে। খাওয়া দাওয়া শেষে গরু পাহারা দেওয়ার জন্য ঘরের বারান্দায় ঘুমায়। কিন্তুতার আলাদা বাড়ী হওয়ায় গতকাল কি ঘটেছে তা আমাদের জানা নাই। সকালে তার বাড়ীতে গিয়ে শয়ন ঘরের তালা ভাঙ্গা দেখে তাকে খোজ খবরের এক পর্যায়ে জানতে পারি রাজশাহী-ঢাকা মহাসড়কে দক্ষিন আমবাগানের  র্পাশ্বে একটি নালার ভিতরে তার লাশ পড়ে আছে। হত্যাকারীরা শয়ন ঘরের তালা ভেঙ্গে টাকা সহ অনেক কিছু লুট করে নিয়ে গেছে। এ ব্যাপারে এলাকাবাসী জানায় তার সাথে কারো কোন শত্র“তা আছে বলে আমাদের জানানাই।
এ ঘটনার জানার পরে রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার এসএম এমরান ও পুঠিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজিম উদ্দিন ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আতিয়ার রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন।
রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার এসএম এমরান জানায়, এ হত্যা কান্ডটি নৃশংস হত্যা কান্ড। আমরা মনে করছি টাকা পয়সা লেনদেন বা নারী ঘটিত অথবা জমিজমা সংক্রান্ত কোন বিষয় নিয়ে এ হত্যা কান্ড ঘটতে পারে বলে আমাদের ধারনা। এ ব্যাপারে এ রিপোর্ট লেখা পর্যন্ত একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Ruby