শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১২

অশ্লীল ছবি সংরক্ষণের দায়ে কারাদন্ড ॥ এক যুবক গ্রেফতার ঠাকুরগাঁওয়ে ১৫০ জনের বিরুদ্ধে মামলা

আল মাহামুদুল হাসান বাপ্পী, ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁও পৌরসভার ১২নং ওয়ার্ডের রোড এলাকায় সেবা টেলিকম নামে একটি দোকানে কম্পিউটারে অশ্লীল ছবি ডাউনলোড ও মোবাইলে সরবরাহ করার দায়ে ভ্রাম্যমান আদালত বৃহস্পতিবার রাত ১০টায় স্বপন নামে এক ব্যক্তিকে ২ মাসের কারাদন্ড দেয়। পুলিশ আসামীকে নিয়ে আসার সময় এলাকার লোকজন ম্যাজিস্ট্রেট ও পুলিশের পথ রোধ করে। তারা ওই ম্যাজিস্ট্রেট ও পুলিশকে ঘেরাও করে রাখে ও ভীতি প্রদর্শন করে। অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।
গত শুক্রবার রাতে ঠাকুরগাঁও থানার এসআই ইলিয়াস আলী বাদী হয়ে ইসলাম নগর মহল¬ার মুসলেম উদ্দিনের ছেলে আবু সায়েম ( ২৯), ইসলামনগর মহল¬ার গোলাম হোসেনের ছেলে দবিরুল ইসলাম (৪০), জাকির হোসেন (৩০), আব্দুল লতিফ (৪০), মতিন (২৭), ইসলাম নগর মহল¬ার আবুল কাশেমের ছেলে আবু জাহিদ (২৮), ইসলাম নগর মহল¬ার আনসার আলী (২৭), ঠাকুরগাঁও রোড এলাকার মতিউর রহমানের ছেলে জুয়েল (২৯), কাজী বস্তি গ্রামের আলাল মিয়ার ছেলে আশরাফ আলী (২৫) ও আমান নগর মহল¬ার গোলাম হোসেনের ছেলে সোহরাব হোসেন (২৫) এই ১০জন সহ অজ্ঞাতনামা আরো ১৫০জনকে আসামী করে ঠাকুরগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনার সময় আবু জাহিদ নামে এক জনকে গ্রেফতার করে পুলিশ।
ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোশাররফ হোসেন জানান, ঠাকুরগাঁও রোড এলাকার সেবা টেলিকম দোকানের ভিতর স্বপন কম্পিউটারে বিভিন্ন নগ্ন ছবি ডাউনলোড করছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সায়েল মোঃ মাহাফুজুল আলম দোকানের মালিক স্বপনকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
বাদী এসআই ইলিয়াস আলী জানান, আসামীরা আমাদের পথ গতিরোথ করে এবং আসামীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সরকারি কাজে বাধা দেয়। পুলিশের উপর আক্রমন চালায়।
Ruby