রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১২

নড়াইল কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

আবদুস সাত্তার, নড়াইল থেকে :: নড়াইল লোহাগড়া আদর্শ মহাবিদ্যালয়ের মানবিক বিভাগের মেধাবী ছাত্রী বিথী ইয়াসমিন পিংকীর (১৭) রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে পুলিশ পিংকীর পিতার বাড়ি লোহাগড়া উপজেলার জয়পুর গ্রাম থেকে লাশ উদ্ধার করে। সৎ মা ও বাবার অত্যাচারে  মৃত্যু হয়েছে বলে পিংকীর মা ও বড়ভাই অভিযোগ করেছে। তবে বাবা লোহাগড়া কৃষি ব্যাংকের দ্বিতীয় কর্মকর্তা  সিরাজুল ইসলাম নির্যাতনের কথা অস্বীকার করেছে। পিংকীর মা অন্য ভাই বোন নিয়ে গ্রামের বাড়ি কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামে বসবাস করেন।
পিংকীর মা ফাতেমা বেগম অভিযোগ করেন, পিংকী সৎমা আকিরন্নেছার কাছে থেকে লোহাগড়া কলেজে পড়ত। বিভিন্ন সময়ে সৎমা তার উপর নির্যাতন চালাতো। এরকম নির্যাতন করে তাকে (পিংকীকে) মেরে ফেলা হয়েছে।”  বড় ভাই ফেরদৌস মজুমদার অভিযোগ করেন, রাত একটার দিকে বাবা ফোন করে জানায় পিংকি আত্মহত্যা করেছে। শুক্রবার সন্ধ্যায়ও পিংকী মোবাইলে তাদের সাথে হেসে কথা বলেছে। কয়েকঘন্টার মধ্যে কি হলো যে আত্মহত্যা করবে।” পিংকীর বাবা সিরাজুল ইসলাম বলেন, নির্যাতনের অভিযোগ সত্যি নয়। হারপিক ও গলায়দড়ি দিয়ে আত্মহত্যা করে। ছাদের উপর উঠে কাঠালগাছে ঝুলে আত্মহত্যা করেছে। প্রেমঘটিত একটি ব্যাপারে  আত্মহত্যার কারন বলে মৃত্যুর আগে পিংকীর লিখিত চিঠি পাওয়া গেছে বলে দাবি করেন তিনি।
ঘটনাস্থলে যাওয়া লোহাগড়া থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানান, নিহতের গলায় দাগ ছিল। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। #


Ruby