রবিবার, ৮ এপ্রিল, ২০১২

ফ্যাশন ডিজাইনার রুনি,প্রতিভাই যার বিস্ময় ---কনসাল জনারল সাবিবর আহমদ

হাকিকুল ইসলাম (খাকন) :: ডিজাইনার রুনি ইতিমধ্যেই পোষাকশিল্পে তৈরী করেছেন নিজস্ব ভুবন। দেশীয় কৃষ্টি ও আধুনিকতার সমন্বয়ে তৈরী করেন রুচিশীল পোষাক; যা দৃষ্টিনন্দন নি:সন্দেহে।

নিউইয়র্কে জ্যাকসন হাইটসে রয়েছে নিজস্ব শো-রুম (রুনিস্ ডিজায়ার)। এছাড়া অন্যান্য বুটিকের পক্ষ থেকেও প্রস্তাব এসেছে ডিজাইনার কর্ণার হিসেবে যোগ দেয়ার জন্য। এরই ধারাবাহিকতায় গত ৭ই এপ্রিল শনিবার বিকেল ৩:৩০মিনিটে আনুষ্ঠানিকভাবে সাওয়ারিয়া ৩৭-২৪, ৭৪ ঝঃৎববঃ, ঔধপশংড়হ ঐবরমযঃং, ঘণ ১১৩৭২, চযড়হব: ৭১৮-৬৭২-৩৭৭০ বুটিকে ডিজাইনার রুনি তার ডিজাইনকৃত পোষাকের কর্ণার এর মাধ্যমে সাওয়ারিয়ায় যোগ করেছেন নতুন মাত্রা।

ফ্যাশন ভক্ত অনুরাগীদের জন্য এখন থেকে সাওয়ারিয়ায় নিয়মিত ডিজাইনার রুনির ডিজাইনকৃত পোষাক পাওয়া যাবে। আনুষ্ঠানিকভাবে পুধান অতিথি কনসাল জেনারেল জনাব সাব্বির আহমদ চৌধুরী ও রুনিস ডিজায়ারের ব্র্যান্ড এম্বেসেডার নার্গিস আহমেদ সাওয়ারিয়া এর শুভ উদ্বোধন করেন। বিপুল সংখ্যক অতিথি ও দর্শকদের উপস্থিতিতে এই শুভ কাজটি সম্পন্ন হয়। টিভি ও প্রিন্ট মিডিয়া ছাড়াও অনুষ্ঠানে জনপ্রিয় সঙ্গীত তারকা সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতি পরিলক্ষিত হয়।

বছরের পুরো সময়টা ডিজাইনার রুনি একাগ্রচিত্তে মনোনিবেশ করেন পোষাক শিল্পে নতুন ডিজাইন সৃষ্টির উন্মাদনায়;তবে পহেলা বৈশাখ রুনির মনে এনে দেয় নতুন উদ্দিপনা;এবারেও ঘটেনি তার ব্যতিক্রম। বিভিন্ন রং এর সমাহারে তৈরী করেছেন আকর্ষণীয় ডিজাইন। উপস্থিত ক্রেতা দর্শকদের ভুয়সী প্রশংসা ডিজাইনার রুনির অবস্থান সহজেই অনুমেয়।

কন্সাল জেনারেল জনাব সাব্বির আহমদ চৌধুরী তার বক্তব্যে ডিজাইনার রুনির শুরু থেকে আজো অব্দি চলার পথের বিভিন্ন  দিক তুলে ধরেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে বাংলাদেশকে গর্বিত করার অভিপ্রায়ে একাগ্রচিত্তে সুক্ষাতিসুক্ষ্ম চিন্তা-ভাবনা নি:সন্দেহে ইতিবাচক দিক বলে জনাব সাব্বির চৌধুরী মনে করেন।

আগামীতে ডিজাইনার রুনির এই কর্মকান্ডের ক্রমধারা অব্যাহত রাখার আহ্বান জানান নার্গিস আহমেদ এবং তিনি বিশ্বাস করেন ডিজাইনার রুনি তার সুতীক্ষ্ম মেধার মাধ্যমে আমাদের কৃষ্টিকে সতেজ ও চির নবীন করে রাখবেন। নার্গিস আহমেদের ভাষায়-ফ্যাশন ডিজাইনার রুনি, প্রতিভাই যার বিশ্বয়।

রুনি তার প্রসারের ক্ষেত্রে এমন একটি সুযোগ দেয়ার জন্য সাওয়ারিয়ার সত্ত্বাধিকারী রোকসানার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং রুনি বিশ্বাস করেন রোকসানার এই সহায়তা তার কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা যোগাবে।

Ruby