রবিবার, ৮ এপ্রিল, ২০১২

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে খতিব-একরামুল প্যানেলকে জেলা বিএনিপ’র সমর্থন

এস.এন.আকাশ, দিনাজপুর :: দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে খতিব-এরামুল আমিন প্যানেলকে সমর্থন দিয়েছে জেলা বিএনপি। গতকাল রবিবার দুপুরে জেল রোডস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ সমর্থনের কথা জানান বিএনপি ন্তেৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে জানানোন হয়, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে জনবিরোধী কর্মকান্ত পরিচালনা করে যাচ্ছে। তারা জনগনের স্বার্থ ভুলে দেশের স্বার্থ বিরোধী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। জনগনের সাথেদেয়া ওয়াদা ভুলে গেছে। গনতন্ত্র আজ হুমকির সম্মূখিন। বিচারের নামে প্রহসন করছে। এ বিষয়ে কোন কথা পর্যন্ত বলা যায় না। বললে আদালত অবমাননার মামলা করা হয়। সংবাদ সম্মেলনে বলা হয়, যারা বিচার বিভাগকে প্রহসনের হাত থেকে রক্ষা করবে তারা হলেন বিজ্ঞ আইনজীবী। আগামী ১৩ এপ্রিল দিনাজপুর জেলা আইনজীবী ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর সে নির্বাচনে জাতীয়তাবাদী শক্তিকে বিজয়ী করতে আইনজীবী ফোরাম নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে। সে প্যানেলকে নির্বাচিত করে বিচার ভিাগকে প্রহসনের হাত থেকে রক্ষা করার লক্ষ্যে আজকের সংবাদ সম্মেলন। এ নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম খতিব-একরামুল আমিনকে মনোনয়ন দিয়েছে। আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা বিএনপি’র পক্ষ থেকে খতিব-একরামুল প্যানেলকে আমরা সমর্থন দিয়েছি। এ ব্যাপারে আর যাতে কোন বিভ্রান্তি না হয় সে জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি স্পষ্ট করা হলো। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ খালেকুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী, যুগ্ম সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেংয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম সম্পপাদক আখতারুজ্জামান জুয়েল, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জল, সদর উপজেলা চেয়ারম্যান ্্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম পাভেল, মাহবুবুল হক হেলাল, কোষাধ্যক্ষ জামিল আহমেদ ভোলা, জেলা ছাত্রদলে আহবায়ক মোস্তফা কামাল মিলন, সদস্য সচিব মকসেদুল ইসলাম টুটুল, যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক আব্দুল মোন্নাফ মুকুল, পৌর বিএনপি’ সহ-সভাপতি সিরাজ আলী সরকার, সাধারণ সম্পাদক সৈয়দ জাকির হোসেন  বাবু, যুগ্ম সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, সহ জেলা ও পৌর বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য আইনজীবী ফোরাম মনোনিত জাতীয়তাবাদী ঐক্য পরিষদের খতিব-একরামুল প্যানেলের সভাপতি পদে খতিবুদ্দীন আহাম্মেদ, সহ-সভাপদি পদে মোঃ আবু তালেব ও মোঃ আবু আলী চৌধুরী, সাধারণ সম্পাদক পদে একরামুল আমিন, সহ-সাধারণ সম্পাদক পদে এম এ রহমান ও ওয়াহেদুজ্জামান চৌধুরী, কোষাধ্যক্ষ পদে মোঃ রিয়াজুর ইসলাম, পাঠাগার সম্পাদক পদে মোঃ জোয়াদুল আলম পাশা, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মোঃ মাইনুল আলম, শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ আজহার আলী-২, সদস্য পদে আবুল বাশার প্রিন্স, সিরাজুল সালেকীন, শাহ রিয়াজুল ইসলাম, মনিরুল ইসলাম ও রাশেদুর ইসলাম মানিক প্রতিদ্বন্দিতা করছেন। আগামী ১৩ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে।


Ruby