শনিবার, ২৮ জানুয়ারী, ২০১২

গণমিছিলে বাঁধা প্রদান করা হলে সরকার পতনের একদফা আন্দোলন শুরু করা হবে -রুহুল কুদ্দুস দুলু

মোল্লা মোঃ রানা চলনবিল প্রতিনিধিঃ বিএনপির কেন্দ্রীয় স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি সাবেক মন্ত্রী এ্যাড.এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, গণমিছিলে বাঁধা প্রদান করা হলে সরকার পতনের একদফা আন্দোলন শুরু করা হবে। বর্তমান স্বৈরাচারী সরকার দেশের একদলীয় শাসন বাকশাল কায়েম করার জন্য তত্বাবধায়ক সরকার পদ্ধতি বাতিল করেছে। ব্যর্থ এ সরকার কে এদেশের মানূষ আর ক্ষমতায় দেখতে চায়না। সরকার ভারতের সেবা করতেই বেশি পছন্দ করে। যার ফলে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী নির্বিচারে বাংলাদেশের নিরহ জনগনকে হত্যা করছে। কিন্তু নতজানু পররাষ্ট্র নীতির কারনে সরকার তাদের ভারতীয় প্রভুদের খূশি রাখার জন্য আনুষ্ঠানিক প্রতিবাদ পযর্ন্ত করছেনা। তাই স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলতে হবে।
শনিবার সকালে নাটোরের সিংড়ায় পৌর কমিউনিটি সেন্টারে  পৌর বিএনপির আয়োজনে প্রয়াত বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩৬জন নেতা কর্মীর স্বরন সভা ও  দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
পৌর বিএনপির সভাপতি ও সিংড়া পৌর মেয়র অধ্যাপক শামিম আল রাজির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী গোলাম মোর্শেদ,কাহালু-নন্দিগ্রাম আসনের সংসদ সদস্য মোস্তফা আলী মুকুল,বগুড়া জেলা মহিলা সভানেত্রী লাভলী রহমান,জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু,যুগ্ম সম্পাদক রুহুল আমিন তালুকদার টগর,,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নাটোর পৌরসভার সাবেক মেয়র কাজী শাহ আলম, জেলা বিএনপির প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহিন,উপজেলা বিএনপির সভাপতি এ্যাড,আবূল কালাম আজাদ, সাধারন সম্পাদক এ্যাড.মজিবর রহমান মন্টু,সিনিয়র সহ-সভাপতি বজলার রহমান বাচ্চু,জেলা শিক্ষক সমিতির সভাপতি ও পৌর বিএনপির সাধারন সম্পাদক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু,উপজেলা সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল ফটিক,নাটোর জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক কে এম কামাল হোসেন,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আ:হাই তালুকদার ডালিম,জেলা ছাত্র দলের সভাপতি রবিউর রহমান টিটন,পৌর বিএনপির যগ্ম-সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন শাখা,উপজেলা যুবদলের আহবায়ক কাউন্সিলর তায়েজুল ইসলাম,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মীর শফিকুল ইসলাম জুইস,উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক দাউদার মাহমুদ,ছাত্রনেতা সাইদুর রহমান সাধু,সাবেক ভিপি শামিম হোসেন,সাবেক জিএস আতাউল গনি ওসমানী পলাশ প্রমূখ । অনুষ্ঠানে রাজউক কর্মচারী পরিষদের সাবেক সাধারন সম্পাদক আলাউদ্দিন আলী বিএনপিতে যোগদান করেন।
Ruby