শনিবার, ২৮ জানুয়ারী, ২০১২

সোনারদেশ পত্রিকার নবযাত্রার ১ বছর উদযাপন

বাঘা নিউজ ডটকমঃ শনিবার দুপুরে দৈনিক সোনারদেশ পত্রিকার নবযাত্রার ১ বছর উদযাপন অনুষ্ঠান পালিত হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসাবে নানকিং দরবার হলে আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে মেয়র তার বক্তব্যে উল্লেখ করেন, ১৯৬৯-৭০ সালের দিকে আমার পিতা শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনা সর্বপ্রথম সোনারদেশ পত্রিকা প্রকাশ করেন। তখন পত্রিকাটি ছিল সাপ্তাহিক। নবযাত্রায় প্রকাশিত দৈনিক সোনারদেশের মানের প্রশংসা করে তিনি বলেন, পত্রিকাটিকে আরো জনপ্রিয় করার জন্য সার্বিক প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি পাঠকদের সকল চাহিদা পূরণের জন্য রাজশাহী থেকেও প্রতিদিন ১২ পৃষ্ঠায় পত্রিকাটি প্রকাশের জন্য তিনি পত্রিকা কর্তৃপক্ষকে অনুরোধ জানান। অনুষ্ঠানে দৈনিক সোনারদেশে কর্মরত বর্ষসেরা বিভিন্ন পর্যায়ের কর্মীদের পুরস্কার প্রদান করা হয়।
দৈনিক সোনারদেশের সম্পাদক অধ্যাপক ফজলুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর আব্দুল খালেক, বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক সুবোল বোস মনি, অধ্যাপক রুহুল আমীন প্রামানিক ও সমাজসেবী শাহীন আক্তার রেনী।
Ruby