শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১২

গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২ আহত ১

বিশেষ প্রতিনিধি, গোপালগঞ্জ থেকেঃ গোপালগঞ্জে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধসহ দুইজন হিত হয়েছে। আহত হয়েছে পুলিশের এক এসআই। শুক্রবার দুপুরে সদর উপজেলার গোপীনাথপুর ও মুকসুদপুর উপজেলার বাঁশবাড়ীয়া নামক স্থানে এ সড়ক দূঘটনা দু’টি ঘটে।
পুলিশ জানায়,  একটি মামলার তদন্ত শেষে সদর উপজেলার গোপীনাথপুর থেকে গোপালগঞ্জ থানায় আসার পথে ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর উত্তর পাড়া নামক স্থানে পৌঁছালে মটোর সাইকেল চালক এসআই ফারুক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পথচারী অজ্ঞাত  (৬০) এক বৃদ্ধকে চাপা দিলে সে মারাত্মক আহত হয়। পরে তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে বিকালে সে মরার যায়। এ সময় এস.আই ফারুক মারাত্মক আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
অপরদিকে, দুপুরে মুকসদুপুর উপজেলার মুকসুদপুর- জলিরপাড় সড়কের বাঁশবাড়ীয়া নামক স্থানে মটোর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে রাশেদ (৩৫) নামের এক মটোর সাইকেল চালক মারাত্মক আহত হয়। পরে তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে বিকালে সে মারা যায়। নিহত রাশেদ মুকসুদপুর উপজেলার জুটি গ্রামের চুন্নু মিয়ার ছেলে।
এসব ঘটনার সত্যতা স্বীকার করে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) বোরহান উদ্দিন জানান, মটোর সাইকেল দূর্ঘটনায় এ হতাহতের ঘটনাটি ঘটেছে। এস.আই ফারুককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়টিতে মিমাংসার চেষ্ঠা করা হচ্ছে।

































Ruby