শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১২

পর্নস্টার সানি’র চাহিদা বাড়ছে বলিউডে

undefinedবিনোদন ডেস্ক :: বলিউডে প্রথম ছবি ‘জিসম টু’র কাজ শেষ হতে না
হতেই পর্নস্টার সানি লিওনের হাতে এসেছে নতুন ছবির অফার। এরই মধ্যে তিনি নতুন ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন। বলিউডে সানি লিওনের সেকেন্ড মিশন থ্রিলারধর্মী ‘রাগিনি এমএমএস’ ছবির সিক্যুয়েল। ছবিটির প্রযোজক একতা কাপুর শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। বালাজি মোশন পিকচারের সিইও তনুজ জর্জ সম্প্রতি সামাজিক ওয়েব সাইট টুইটার বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি লিখেন, আবেদনময়ী সানি লিওনকে ‘রাগিনি এমএমএস’ ছবির সিক্যুয়েলে চুক্তিবদ্ধ করা হয়েছে। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিষয়টি ঘোষণা করা হবে।

সানি লিওন তার প্রথম ছবি ‘জিসম টু’ এর শুটিংয়ে এসময় থাইল্যান্ডে আছেন। থাইল্যান্ডে যাওয়ার আগেই তিনি বালাজি মোশন পিকচারের সঙ্গে নতুন ছবির বিষয়ে কথা বলেন এবং তাতে সম্মতি জানান। শুটিং শেষে সানি লিওন ভারতে ফিরলেই বাকি সবকিছু চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন সিইও তনুজ জর্জ।

এছাড়াও বিশ্বস্তসূত্রে জানা যায়, ‘রাগিনি এমএমএস’ ছবিতে প্রথমবার পরিচালক হয়ে আত্মপ্রকাশ করা পাওয়ান কৃপালানিই এ সিক্যুয়েলটি পরিচালনা করবেন। ছবিটির শুটিং শুরু করবে আগামী বছর এবং বছরের শেষে ছবিটি মুক্তি দেয়া হবে। ‘রাগিনি এমএমএস’এর সিক্যুয়েলের বিষয়ে একতা কাপুর বলেন, প্রথম ছবি থেকে আরও বেশি থ্রিলারধর্মী ও ব্যয় বহুলভাবে নির্মাণ করা হবে এ ছবিটি।


মহেশ ভাট ও মুখেশ ভাটের প্রযোজনায় ‘জিসম টু’ ছবির থাইল্যান্ডের শুটিং শেষ করবেন সানি লিওন। এরপর পুরো টিম নিয়ে যুক্তরাষ্ট্রে শুটিংয়ে যাবেন। সেখানে বাকি শুটিং শেষ করে ভারতে ফিরবেন।

undefined
এরপর দ্বিতীয় ছবি ‘রাগিনি এমএমএস’-এর সিক্যুয়েলে শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন সানি লিওন।
Ruby